সর্বশেষ সংবাদ
Home / লক্ষ্মীপুর জেলা সংবাদ / মনোনয়নের চিঠি পেয়ে এলাকায় ফিরে আনন্দে কাঁদলেন : পিংকু

মনোনয়নের চিঠি পেয়ে এলাকায় ফিরে আনন্দে কাঁদলেন : পিংকু

নিজস্ব প্রতিনিধি :

লক্ষ্মীপুরের আওয়ামীলীগের মনোনয়ণ চিঠি পাওয়া গোলাম ফারুক পিংকু খুশির আনন্দে নিজে কাঁদলেন এবং অন্যদের কাঁদিয়ে মায়ার জালে মাতিয়ে তুললেন।

জেলা আঃলীগেরই সভাপতি গোলাম ফারুক পিংকু মনোনয়নের চিঠি নিয়েএলাকায় ফিরে সদর উপজেলার চন্দ্রগঞ্জ বাজারে ঢাকা-রায়পুর মহাসড়কে উপচে পড়া নেতাকর্মীদের মিলন মেলা ও আন্তরিকতা দেখেই ভোটের মাঠে আবেগ আপ্লুত হয়ে পড়েন।

তিনি খুশির আনন্দে অঝোরে কাঁদতে থাকেন। এসময় তাঁর আবেগে নেতাকর্মীরা অনেকই কেঁদে পেলেন। এরপর সোমবার (২৬ নাভেম্বর) সন্ধ্যার আগে ঢাকা থেকে লক্ষ্মীপুরের হাজিরপাড়া নিজ গ্রামের বাড়ীতে ফিরে বাবা-মায়ের কবর জিয়ারত শেষে এলাকাবাসীর সঙ্গে কোলাকুলি করতে গিয়ে আবার তিনি কান্নায় ভেঙ্গে পড়েন আওয়ামীলীগের এ নেতা। এ সময় তার ভক্তরাও তাকে জড়িয়ে ধরে আশ্বস্ত করেন।

পরে তিনি গণমাধ্যম কর্মীদের বলেন, ‘দীর্ঘ ত্যাগ- তীতিক্ষা ও ১৮ বছর সাধনার পর জননেত্রী শেখ হাসিনা তাকে মুল্যায়নের দাবী করে বেজায় খুশি ও আনন্দের কথা জানান পিংকু। এমপি হলে মানুষের মৌলিক অধিকার রক্ষায় নিরলস কাজ করার নিশ্চয়তা দেন। দলীয় নেতা-কর্মীদের মুল্যায়ন করার অঙ্গীকার করেন। সরকারের উন্নয়ন বরাদ্ধ থেকে এক পয়সাও নেবেন না বলে সবাইকে আশ্বস্ত করেন এই নেতা।’

তিনি আরো বলেন, ‘লক্ষ্মীপুর-৩ সদর আসনে ১২ টি ইউনিয়নের মধ্যে পূর্বাঞ্চলের ৮টি ইউনিয়ন রয়েছে । অঞ্চলভেদে তাকে(পিংকুকে) মনোনয়ন দেয়া হলে আঞ্চলিকতার টানে এ ৮টি ইউনিয়নের মানুষ দলমত নির্বিশেষে নৌকায় ভোট দিবেন বলে বিশ্বাস এই নেতার। জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদ ব্যক্ত করেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x

Check Also

লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা অবহেলায় রোগীর মৃত্যু: চিকিৎসক ব্যস্ত প্রাইভেট ক্লিনিক নিয়ে

স্টাফ রিপোর্টার : লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা অবহেলায় মো. বাবুল হোসেন নামের ...

Shares