সর্বশেষ সংবাদ
Home / লক্ষ্মীপুর জেলা সংবাদ / লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে‘নিল স্কলারশিপ’ বৃত্তি পরীক্ষায় অংশ নিল ৪শ’ শিক্ষার্থী

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে‘নিল স্কলারশিপ’ বৃত্তি পরীক্ষায় অংশ নিল ৪শ’ শিক্ষার্থী

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে শিক্ষামূলক সামাজিক সংগঠন ‘নিল স্কলারশিপ’ এর উদ্যোগে বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার (৭ ডিসেম্বর) সকাল ১০টায় স্থানীয় ক্যামব্রীজ কলেজে এ পরীক্ষা নেওয়া হয় । এতে শিশু শ্রেণি থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত ২৯টি শিক্ষাপ্রতিষ্ঠানের ৪২৭ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়।

উৎসব-মুখর ও সুশৃঙ্খল পরিবেশে অনুষ্ঠিত এই বৃত্তি পরীক্ষার মূল তত্ত্বাবধানে ছিলেন, ‘‘নিল স্কলারশিপ’’ সংগঠনের পরিচালক মিজান মল্লিক ও মাওঃ আ ফ ম মো. আব্দুস ছাত্তার । এতে প্রধান সমন্বয়ক ছিলেন, শিক্ষাণুরাগী ও সমাজসেবক এবং চন্দ্রগঞ্জ বাজার কমিটির সাধারণ সম্পাদক মাওঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-চন্দ্রগঞ্জ কারামতিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ এ এইচ এম আব্দুল হাই, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক মুনছুর আহম্মেদ, চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. আলী হোসেন, সমাজসেবক মো. দেলোয়ার হোসেন, হিউম্যান রাইটসের কেন্দ্রীয় প্রচার সম্পাদক কামরুল হাসান টিটু প্রমুখ।

কেন্দ্র সচিবের দায়িত্ব পালন করেন, ক্যামব্রিজ সিটি কলেজের অধ্যক্ষ জিএম জাকারিয়া খান। ‍ৃুবৃত্তি পরীক্ষার আয়োজকরা জানান, মেধা তালিকা অনুযায়ী প্রত্যেকটি শিক্ষাপ্রতিষ্ঠান থেকে শতকরা হিসাবে ২০ শতাংশ শিক্ষার্থীকে সনদপত্র, ক্রেষ্ট এবং নগদ অর্থ প্রদান করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x

Check Also

লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা অবহেলায় রোগীর মৃত্যু: চিকিৎসক ব্যস্ত প্রাইভেট ক্লিনিক নিয়ে

স্টাফ রিপোর্টার : লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা অবহেলায় মো. বাবুল হোসেন নামের ...

Shares