সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / লক্ষ্মীপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা এ্যানি চৌধুরীর জামিন

লক্ষ্মীপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা এ্যানি চৌধুরীর জামিন

স্টাফ রিপোর্টার :

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির নির্বাচনী সহিংসতা মামলায় জামিন মঞ্জুর করেছে আদালত। এসময় একই মামলায় তার সহোদর ও জেলা বিএনপির সদস্য ওয়াহেদ উদ্দিন চৌধুরী হ্যাপীকেও জামিন দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২২ জানুয়ারি)লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতে হাজির হলে বিচারক মো. শাহে নূর দুপুর পৌনে ১২টায় তাদের জামিন আবেদন মঞ্জুর করেন। জামিনের বিষয়টি নিশ্চিত করেছেন তাদের আইনজীবি হাছিবুর রহমান হাছিব ।

জানা গেছে, গত ২৪ ডিসেম্বর সোমবার সকালে নির্বাচনী গণসংযোগকালে লক্ষ্মীপুর সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের শান্তিরহাট বাজারে লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির উপর প্রতিপক্ষের হামলার ঘটনা ঘটে। হামলার একপর্যায়ে উভয়পক্ষের (আওয়ামী লীগ-বিএনপি) মধ্যে সংঘর্ষ বাঁধে । এতে দুই পুলিশ সদস্য, বিএনপির ২৫জন ও আওয়ামী লীগের ৬জন আহত হয়েছেন।

এ ঘটনায় ২৫ ডিসেম্বর মঙ্গলবার রাতে সদর উপজেলার কুশাখালী ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা নুরুল আমিন বাদি হয়ে চন্দ্রগঞ্জ থানায় মামলা দায়ের করেন।ওই মামলায় বিএনপি নেতা এ্যানি ও তার ভাই হ্যাপী চৌধুরীসহ বিএনপি-যুবদল-ছাত্রদল ও অঙ্গসংগঠনের ১৪৬ নেতাকর্মীকে আসামি করা হয়। পরদিন ২৬ ডিসেম্বর দুপুরে এ্যানি ও হ্যাপী চৌধুরী হাইকোর্টে হাজির হয়ে জামিনের আবেদন করলে ৪ সপ্তাহের আগাম জামিন দেওয়া হয় তাদের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x

Check Also

লক্ষ্মীপুরে উত্তর জয়পুর হানিফিয়া আলিম মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের দোয়া ও ছবক অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : লক্ষ্মীপুর সদরের ঐতিহ্যবাহি দ্বীনি প্রতিষ্ঠান উত্তর জয়পুর হানিফিয়া আলিম ...

Shares