সর্বশেষ সংবাদ
Home / লক্ষ্মীপুর জেলা সংবাদ / লক্ষ্মীপুরে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে
লক্ষ্মীপুরে শীতবস্ত্র বিতরণ

লক্ষ্মীপুরে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরে জাতীয় পাঠাগার আন্দোলনের আয়োজন শীতবস্ত্র বিতরণ করা হয়েছে সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে । শনিবার (২৬ জানুয়ারি) দুপুরে সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের ফরাশগঞ্জ গ্রামের আলোকিত পাঠাগার আঙ্গিনায় এ আয়োজন করা হয় । এসময় স্থানীয় ৭টি স্কুল ও মাদ্রাসার দুই শতাধিক শিক্ষার্থীর হাতে শীতবস্ত্র তুলে দেওয়া হয় । এতে সহযোগিতা করে নারীদের সংগঠন ‘পাওয়ার অব শী’।

জাতীয় পাঠাগার আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি ইঞ্জিনিয়ার আরিফ চৌধুরি শুভ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীপুরের সাবেক সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডা. সালাহ উদ্দিন শরীফ। বিশেষ অতিথি ছিলেন, এনজিও কর্মী নুর মোহাম্মদ, লক্ষ্মীপুর ঈদগাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক রেহানা আক্তার, শিক্ষক আবুল খায়ের ফারুক, আবু তাহের । এছাড়াও স্থানীয় শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

এসময় কুশাখালী ইউনিয়নের ডা. মোমতাজ উদ্দিন আলোকিত স্কুল এন্ড কলেজ, কালিবৃত্তি সরকারি প্রাথমিক বিদ্যালয়,ফরাশগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়, ঝাউডগী আলোকিত স্কুল এন্ড কলেজ ঝাউডগী দাখিল মাদ্রাসা, নলডগী ইবতেদায়ী মাদ্রাসা, এবং মুনছুর আহমেদ উচ্চ বিদ্যালয়ের প্রায় দুই শতাধিক ছাত্রছাত্রীর মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

বক্তারা বলেন, প্রত্যন্ত গ্রামাঞ্চলের সুবিধাবঞ্চিত ছেলে-মেয়েদের খোঁজখবর নিয়ে তাদেরকে শীতবস্ত্র দেওয়া একটি মহৎ উদ্যোগ। দেশের প্রতিটি গ্রামের সুবিধাবঞ্চিতদের খোঁজখবর নেওয়া ও তাদের অধিকার রক্ষা করা সকলের দায়িত্ব। এ বিষয়ে সকলকে সচেতন হওয়ার আহ্বান জানান বক্তারা।

তাদের এ উদ্যোগককে সাধুবাদ জনিয়েছেনে এ অঞ্চলের সর্বস্তরের জনগন, খুশি হয়েছেন সুবিধাবঞ্চিত শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x

Check Also

লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা অবহেলায় রোগীর মৃত্যু: চিকিৎসক ব্যস্ত প্রাইভেট ক্লিনিক নিয়ে

স্টাফ রিপোর্টার : লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা অবহেলায় মো. বাবুল হোসেন নামের ...

Shares