সর্বশেষ সংবাদ
Home / লক্ষ্মীপুর জেলা সংবাদ / লক্ষ্মীপুরে সরকারের সাফল্য ও উন্নয়ন প্রচারণায় অ্যাডভোকেট বিপ্লবের লিফলেট বিতরণ

লক্ষ্মীপুরে সরকারের সাফল্য ও উন্নয়ন প্রচারণায় অ্যাডভোকেট বিপ্লবের লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিনিধি:
লক্ষ্মীপুরে একলাখ রঙিন লিফলেট বিতরণ করাহয়েছে,আওয়ামী লীগ সরকারের সাফল্য, উন্নয়ন-অগ্রগতি তুলে ধরে, জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও লক্ষ্মীপুর জেলা জজ আদালতের আইনজীবী রহমত উল্যা বিপ্লব ব্যক্তিগত উদ্যোগে গত এক সপ্তাহ ধরে এ লিফলেট বিতরণ করেন।

এতে বিশ্ব অটিজম আন্দোলনের নেতৃত্বে বাংলাদেশসহ সরকারের সফলতা সহ ১২৩ টি উন্নয়ন, অগ্রগতির বিষয় উল্লেখ করে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহ্বান জানানো হয়।
খোঁজ’ নিয়ে জানা গেছে, জেলা সদর, কমলনগর, রামগতি, রামগঞ্জ ও রায়পুরের; তৃনমূল পর্যায়ের হাট-বাজারগুলোতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের হাতে হাতে লিফলেট পৌঁছে দেওয়া হয়। পাশাপাশি পাঁচটি উপজেলাতেই সংবাদপত্রের হকারদের মাধ্যমে জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকার সঙ্গে পাঠকদের কাছে লিফলেটগুলো পৌঁছানো হয়।
অ্যাডভোকেট রহমত উল্যা বিপ্লব বলেন, এ সরকারের আমলে লক্ষ্মীপুরসহ দেশব্যাপী ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। শেখ হাসিনার দক্ষতার কারণেই দেশ এখন অর্থনৈতিকভাবে সমৃদ্ধি অর্জন করেছে। একাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে জয়ী করে লক্ষ্মীপুরের চারটি সংসদীয় আসন শেখ হাসিনাকে উপহার দেওয়ার লক্ষ্যে আমি এক লাখ লিফলেট বিতরণ করেছি।

তিনি আরো বলেন, এখন মানুষ নির্বিঘ্নে চলাচল করতে পরে, এক সময়ের সন্ত্রাসের জনপদ হিসেবে খ্যাত লক্ষ্মীপুর এখন শান্ত। এখন আর এখানে সন্ত্রাসী বাহিনী নেই। অস্ত্রের ঝনঝনানিতে এখন আর ঘুম ভাঙে না । মানুষ নিরাপদে ঘুমাতে ও শান্তিতে বসবাস করতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x

Check Also

লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা অবহেলায় রোগীর মৃত্যু: চিকিৎসক ব্যস্ত প্রাইভেট ক্লিনিক নিয়ে

স্টাফ রিপোর্টার : লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা অবহেলায় মো. বাবুল হোসেন নামের ...

Shares