সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / লক্ষ্মীপুর-৩ সদর আসনে আ.লীগ থেকে মনোনয়নপত্র গ্রহণ করেছেন : পিতা-পুত্র সহ ১৩ জন

লক্ষ্মীপুর-৩ সদর আসনে আ.লীগ থেকে মনোনয়নপত্র গ্রহণ করেছেন : পিতা-পুত্র সহ ১৩ জন

লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোয়নপত্র গ্রহণ করেছেন ১৩ জন প্রার্থী। শনিবার (১০ নভেম্বর) ও রোববার দুই দিনে প্রার্থীরা এসব মনোনয়নপত্র সংগ্রহ করেন।

বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী শাহজাহান কামাল, সজীব গ্রুপের চেয়ারম্যান এম এ হাশেম, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার, , লক্ষ্মীপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবু তাহের, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহিম, জেলা আওয়ামী লীগের শিল্প বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু, কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য বদরুল আলম শ্যামল, কেন্দ্রীয় যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক শোয়েব আহমেদ ফারুক, কেন্দ্রীয় যুবলীগ নেতা হাসিবুর রহিম বাচ্চু, , জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম চৌধুরী ও কেন্দ্রীয় যুব মহিলালীগের সাংগঠনিক সম্পাদক জাকিয়া সৃজনী শিউলী এ আসন থেকে মনোনয়নপত্র কিনেছেন ।

একই আসন থেকে বাবা-ছেলে দলীয় মনোনয়ন কেনায় ‘টক অব দ্য ডিস্ট্রিক্ট’ হয়েছেন লক্ষ্মীপুরের আলোচিত ও নন্দিত পৌর মেয়র এম এ তাহের(মজিব বাদী তাহের) ও লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহউদ্দিন টিপু । এম এ তাহের শনিবার ও টিপু রোববার দলীয় মনোনয়নপত্র কেনেন । টিপু মনোয়নপত্র সংগ্রহ করে ফেসবুক স্ট্যাটাসে লেখেন– ‘মায়ের (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) কাছে ছেলের আবদার একটু বেশি । এ কে এম সালাহউদ্দিন টিপু লক্ষ্মীপুর -২ রায়পুর আসন থেকে ও প্রত্যাশী হিসাবে দলীয় মনোনয়ন সংগ্রহ করেন।

বিগত নির্বাচনের পর রাজনৈতিক মাঠে যাদের আগে-পরে কখনো দেখা মেলেনি, দলের দুর্দিনের হামলা-মামলা, প্রতিপক্ষকে মোকাবিলা, ত্যাগ-তিতিক্ষা ছাড়া যারা জুড়ে বসছেন তাদের ঠেকাতে তাহের পরিবারের এ উদ্দ্যেগকে স্বাগত জানিয়েছেন স্থানীয় নেতা কর্মীদের অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x

Check Also

লক্ষ্মীপুরে উত্তর জয়পুর হানিফিয়া আলিম মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের দোয়া ও ছবক অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : লক্ষ্মীপুর সদরের ঐতিহ্যবাহি দ্বীনি প্রতিষ্ঠান উত্তর জয়পুর হানিফিয়া আলিম ...

Shares