সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / সিলেটে নিহত তিশার বাড়ী লক্ষ্মীপুরের রামগঞ্জের : আটক-৮

সিলেটে নিহত তিশার বাড়ী লক্ষ্মীপুরের রামগঞ্জের : আটক-৮

                                                                                             ছবি বাংলা ভিউ

সিলেট প্রতিনিধি :

সিলেটের ওসমানীনগরে নিহত তিশার বাড়ী লক্ষ্মীপুরের রামগঞ্জের বলে জানা গেছে । গত ৫ নভেম্বর সিলেটের ওসমানীনগর উপজেলার দয়ামীর থেকে খুনের পর মাটিচাপা দিয়ে রাখা উদ্ধার হওয়া অজ্ঞাতনামা মহিলা সুমি আক্তার তিশা। গত শনিবার ভোর রাতে নিহতের বড় বোন নাজমা বেগম সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে নিহতরে পরিচয় নিশ্চিত করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। নিহত অজ্ঞাতনামা সেই মহিলার নাম সুমি আক্তার তিশা বলে জানায় সে। তিনি লক্ষিপুর জেলার রামগঞ্জ উপজেলার নয়নপুর(মস্তানবাড়ী) গ্রামের আব্দুল মান্নানের মেয়ে।

এ মামলার তদন্তকর্মকর্তা ওসমানীনগর থানার এসআই মুমিনুল ইসলাম নিহতরে পরিচয় পাওয়ার কথা নিশ্চিত করে বলেন, নিহত তিশার পরনের পেন্টের পকেটে মেমোরী কার্ডের মধ্যে একটি মোবাইল নম্বর পাওয়া যায়। সেই নম্বরে যোগাযোগ করা হলে তিনি নিহত তিশার বড় বোন নাজমা বেগম বলে জানান এবং নিহত তিশা তার বোন বলে সনাক্ত করেন।

শনিবার রাত সোয়া ১০টায় নিহত তিশার পরিচয়পত্র সহ প্রয়োজনী কাগজপত্র নিয়ে তার মা বাবা এক ভাই ও এক বোন ওসমানীনগর থানায় এসেছেন বলেও তিনি জানান। জানা গেছে, নিহত ওই তিশাকে বিয়ে করা নিয়ে মনোমালিন্যের কারণে তাকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ গুম করার কথা আদালতে ১৬৪ ধারায় তিন আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে ।

উল্লেখ্য, গত ৫ নভেম্বর উপজেলার দয়ামীর ইউপির দয়ামীর বাজারে কনাইশা(র:) মাজারের পিছনে একটি জমি থেকে মাটিচাপা দেয়া অজ্ঞাতনামা এক মহিলার লাশ উদ্ধার করে ওসমানীনগর থানা পুলিশ। লাশ উদ্ধারের পর পুলিশ অভিযান চালিয়ে দয়ামীর খাল পাল গ্রামের আব্দুল বারিক সহ ৮ জনকে আটক করলে আব্দুল বারিক সহ ৩ জন অঅদালতে ধন্ডবিধির ১৬৪ ধারায় খুনের সাথে জড়িত থাকার কথা স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করে। এ ঘটনায় গত ৬ নভেম্বর পুলিশ বাদি হয়ে ওসমানীনগর থানায় একটি হত্যা (মামলা নং-০৩) দায়ের করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x

Check Also

নোয়াখালীতে বিএনপি প্রার্থী মাহবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায় বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার এএম মাহবুব উদ্দিন ...

Shares