সর্বশেষ সংবাদ
Home / তথ্য ও প্রযুক্তি / দারাজ কিনে নিল আলিবাবা

দারাজ কিনে নিল আলিবাবা

জনপ্রিয় ই-কমার্স কোম্পানি দারাজ গ্রুপকে কিনে নিয়েছে চীনের ই-কমার্স প্রতিষ্ঠান আলিবাবা। এখন আলিবাবা গ্রুপের সদস্য দারাজ। এখন থেকে আলিবাবার অভিজ্ঞ নেতৃত্বে প্রযুক্তি, অনলাইন কমার্স, মোবাইল পেমেন্ট এবং লজিস্টিকস দিয়ে পরিচালিত হবে দারাজ।

২০১২ সালে কার্যক্রম শুরু করে দারাজ এবং সময়ের সঙ্গে সঙ্গে এটি সর্বাধিক জনপ্রিয় অনলাইন শপিং গন্তব্য হিসেবে প্রতিষ্ঠা লাভ করে।

বর্তমানে কোম্পানিটি সফলভাবে অনলাইন মার্কেটপ্লেস পরিচালনা করছে বাংলাদেশ, পাকিস্তান, মিয়ানমার, শ্রীলঙ্কা এবং নেপালে। আলিবাবা ইকোসিস্টেমের অন্তর্ভুক্ত হলেও দারাজের ব্র্যান্ড নামে কোন পরিবর্তন আসবে না।

দারাজের কো-সিইও বিয়ার্কে মিক্কেলসেন বলেন- ‘এই চুক্তির ফলে আলিবাবা পরিবারে জায়গা করে নিলো দারাজ। যেকোন জায়গায় ব্যবসাকে সহজ করে তোলা-এই কাজটি আমরা সফলভাবে করতে পেরে গর্বিত। কঠোর পরিশ্রম ও নিবেদিত প্রাণে আমরা এই মার্কেটে ই-কমার্স যাত্রা শুরু করেছি কিন্তু এখন পর্যন্ত এর বিপুল সম্ভাবনার মাত্র ছোট্ট একটি অংশকে ছুঁতে পেরেছি আমরা’।

দারাজের আরেক কো-সিইও ড. জনাথন ডোয়ার বলেন-‘আলিবাবার সঙ্গে হাত মিলিয়ে আমরা এই অঞ্চলের উদ্যোক্তাদের ক্ষমতায়ন করার জন্য প্রস্তুত। পাশাপাশি, প্রতিশ্রুতি মোতাবেক আমরা আমাদের গ্রাহকদের কাছে সেরা পণ্যগুলো খুব সহজেই পৌঁছে দিতে পারবো।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টেলিনর ইয়ুথ ফোরামে অংশ নেয়ার সুযোগ

`ব্রাইট মাইন্ডস, রিডিউসিং ইনইকুয়ালিটিস’ স্লোগানে শুরু হলো ষষ্ঠ টেলিনর ইয়ুথ ফোরাম (টিওয়াইএফ)। ...