সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / ভারত ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে আইপিএল কাঁপানো তারকারা
Siddharth Kaul of the Sunrisers Hyderabad celebrates the wicket of Ishan Kishan of the Mumbai Indians during match seven of the Vivo Indian Premier League 2018 (IPL 2018) between the Sunrisers Hyderabad and the Mumbai Indians held at the Rajiv Gandhi International Cricket Stadium in Hyderabad on the 12th April 2018. Photo by: Faheem Hussain / IPL/ SPORTZPICS

ভারত ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে আইপিএল কাঁপানো তারকারা

আগামী জুন থেকে সেপ্টেম্বর পর্যন্ত আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সফর করবে ভারতীয় ক্রিকেট দল। এই সফরে তারা প্রথমে আয়ারল্যান্ডের বিপক্ষে দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। এরপর ইংল্যান্ডের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি, তিনটি ওয়ানডে ও পাঁচটি টেস্ট ম্যাচ খেলবে ভারত।

মঙ্গলবার ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য এবং আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এই স্কোয়াডে এবারের আইপিএলে মাঠ কাঁপানো কয়েকজন তরুণ তারকা দলে জায়গা পেয়েছেন।

ওয়ানডে দলে জায়গা পেয়েছেন দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলা শ্রেয়াস আয়ার ও চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা আম্বাতি রায়ডু। কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলা লোকেশ রাহুল ওয়ানডে ও টি-টোয়েন্টি দুই স্কোয়াডেই জায়গা পেয়েছেন। সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলা পেসার সিদ্ধার্থ কাউল দুই স্কোয়াডেই জায়গা পেয়েছেন।

ইংল্যান্ডের বিপক্ষে ভারতের ওয়ানডে স্কোয়াড: বিরাট কোহলি (অধিনায়ক), শিখর ধাওয়ান, রোহিত শর্মা, লোকেশ রাহুল, শ্রেয়াস আয়ার, আম্বাতি রায়ডু, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক, যুজবেন্দ্র চাহাল, ওয়াশিংটন সুন্দর, কুলদীপ যাদব, জ্যাসপ্রীত বুমরাহ, হার্দিক পান্ডিয়া, সিদ্ধার্থ কাউল, উমেশ যাদব, ভুবনেশ্বর কুমার।

ইংল্যান্ড ও আয়ারল্যান্ডের বিপক্ষে ভারতের টি-টোয়েন্টি স্কোয়াড: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, সুরেশ রায়না, মনিশ পান্ডে, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, ওয়াশিংটন সুন্দর, ভুবনেশ্বর কুমার, জ্যাসপ্রীত বুমরাহ, হার্দিক পান্ডিয়া, সিদ্ধার্থ কাউল, উমেশ যাদব।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সিরিজের তৃতীয় ম্যাচে ৬৭ রানে অলআউট জিম্বাবুয়ে

পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচে টস জিতে ব্যাট করতে ...