সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / সাংবাদিক হয়ে ফিরলেন পূর্ণিমা

সাংবাদিক হয়ে ফিরলেন পূর্ণিমা

রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার পরবর্তী ছবি ‘দহন’। কাজ শুরুর আগেই যে ছবিটি নিয়ে ঢালিউড পাড়ায় বেশ আলোচনা শুরু হয়েছে। আলোচিত এ ছবির নায়ক-নায়িকা হিসেবে বর্তমান প্রজন্মের জনপ্রিয় দুই তারকা সিয়াম আহমেদ ও পূজা চেরির নাম অনেক আগেই চূড়ান্ত করা হয়েছে। কিন্তু চিত্রনাট্য অনুযায়ী ছবিতে আরও একজন নায়িকা প্রয়োজন, যিনি সাংবাদিক চরিত্রে অভিনয় করবেন।

মাস খানেক আগে এই সাংবাদিক চরিত্রের জন্য ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধনের নাম চূড়ান্ত করা হয়েছিল। কিন্তু কয়েকদিন আগে পারিবারিক কারণ দেখিয়ে ‘দহন’-এর প্রজেক্ট থেকে সরে দাঁড়িয়েছেন বাঁধন। এর পরই নামা হয় নতুন নায়িকার খোঁজে। খোঁজ মিলেও গেছে। সম্প্রতি ‘দহন’-এর সাংবাদিক চরিত্রের জন্য বাংলা চলচ্চিত্রের এক সময়ের সুপারহিট নায়িকা পূর্ণিমার নাম চূড়ান্ত করা হয়েছে।

বর্তমানে বিভিন্ন বিজ্ঞাপনচিত্র, স্টেজ প্রোগ্রাম এবং আরটিভিতে প্রচারিত ‘এবং পূর্ণিমা’ নামের অনুষ্ঠানটির উপস্থাপনা নিয়ে ব্যস্ত নায়িকা পূর্ণিমা। ‘দহন’ ছবিতে তার অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেছেন জাজের কর্ণধার আবদুল আজিজ। বুধবার তিনি দেশের বাইরে যান। যাওয়ার আগে জানান, ‘শুক্রবার দেশে ফিরব, তারপর সবকিছু নিশ্চিত করব। তবে আলাপ যতদূর এগিয়েছে, তাতে পূর্ণিমা এই ছবির সঙ্গে থাকছেন এটা নিশ্চিত।’

গুঞ্জন রয়েছে, ‘দহন’-এ সাংবাদিক চরিত্রের জন্য প্রথমে পূর্ণিমাকেই ঠিক করা হয়েছিল। সে সময় পূণিমা রাজি না হওয়ায় কপাল খোলে বাঁধনের। তবে শেষ মুহূর্তে বাঁধন সরে দাঁড়ানোয় ঘুরেফিরে আসলেন সেই পূর্ণিমাই। খবর সত্যি হলে, জাজের এই ছবির মধ্যদিয়ে ছয় বছরের মাথায় কোনো ছবির শুটিংয়ে ফিরতে যাচ্ছেন পূর্ণিমা। ২০১২ সালে তাকে শেষ দেখা গিয়েছিল মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘ছায়া ছবি’ ছবির শুটিংয়ে।

‘দহন’ ছবিটি পরিচালনা করছেন ‘পোড়ামন টু’ ছবির পরিচালক রায়হান রাফি। ছবির গল্পভাবনা জাজের কর্ণধার আবদুল আজিজের। সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন দিল। এর বিভিন্ন চরিত্রে সিয়াম, পূজা ও পূর্ণিমা ছাড়াও অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, নবাগত সুদীপ্ত ও সেতু প্রমুখের মতো অভিনয়শিল্পীরা। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে নায়ক আলমগীরকে। সম্প্রতি শুরু হয়েছে এ ছবির শুটিং। চলবে ২০ জুন পর্যন্ত।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘আল্লাহর পছন্দের কাজে দৃঢ় হয় সম্পর্ক’

ইসলামিক ডেস্কঃ কাতারের আলনূর কালচারাল সেন্টারের উদ্যোগে গত ১২ অক্টোবর দোহার বিন ...