সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / ঢাবির ১০ শিক্ষার্থীকে এনবিআরের পুরস্কার

ঢাবির ১০ শিক্ষার্থীকে এনবিআরের পুরস্কার

ডেস্ক রির্পোট: আয়কর সম্পর্কে জনগণকে সচেতন করায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১০ শিক্ষার্থীকে পুরস্কৃত করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। আয়কর মেলার দ্বিতীয় দিনে ‘কর শিক্ষণ ফোরামে’র কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

বুধবার দুপুরে রাজধানীর বেইলি রোডের অফিসার্স ক্লাবে বিজয়ী ১০ শিক্ষার্থীর হাতে বই ও সনদ তুলে দেন এনবিআর চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন ভূঁইয়া। এদের মধ্যে তিনজনকে প্রাইজবন্ড দেওয়া হয়।

এসময় এনবিআরের সদস্য (কর প্রশাসন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) জিয়া উদ্দিন মাহমুদসহ সংস্থাটির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
নতুন প্রজন্মের করদাতাদের আয়কর সম্পর্কে সচেতন করতে সপ্তাহব্যাপী এই আয়োজনের দ্বিতীয় দিনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি, ফিন্যান্স এবং ব্যাংকিং ও ইন্সুরেন্স বিভাগের মোট ৪০ শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

এর আগে মঙ্গলবার মেলার প্রথম দিনে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ৪০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। তাদের মধ্যে ১০ জনকে বই ও সনদ দেওয়ার পাশাপাশি বাকি শিক্ষার্থীদের সনদ দেওয়া হয়।

আগামী পাঁচ দিন ‘কর শিক্ষণ ফেরাম’ প্রশিক্ষণ ও কুইজ প্রতিযোগিতায় বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়, নটরডেম কলেজ, ঢাকা মেডিকেল কলেজ এবং রাজউক উত্তরা মডেল কলেজের ৪০ জন করে শিক্ষার্থী অংশগ্রহণ করবেন।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে এসএসসির ফরম পূরণে দ্বিগুণ-তিনগুণ ফি আদায়

ডেস্ক রির্পোট: এবারও দেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে এসএসসি পরীক্ষার্থীদের নিবন্ধন ফি ও ফরম ...