সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / রণবীর-দীপিকার ‘ফুল মুদ্দি’ সম্পন্ন

রণবীর-দীপিকার ‘ফুল মুদ্দি’ সম্পন্ন

বিনোদন ডেস্ক: বলিউডের সুপারস্টার জুটি রণবীর সিং ও দীপিকা পাডুকোনের বিয়ে নিয়ে ভক্ত-সমালোচকদের অপেক্ষায় অবশেষে দাড়ি পড়েছে। ইতালির লেক কোমোতে আজ সকাল থেকে তাদের বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছে। আজ সম্পন্ন হলো ‘ফুল মুদ্দি’।

হিন্দু রীতি অনুযায়ী, বিয়ের মূল পর্বের আগে ‘ফুল মুদ্দি’ অনুষ্ঠিত হয়ে থাকে। এখানে মূলত সুখ ও শান্তি কামনায় পূজা দেয়া হয়। পূজাতে বর ও কনে পরস্পরের মধ্যে নারিকেল ও কাঁচা হলুদ বিনিময় করেন। এটিও বিয়ের একটি রীতি।

‘ফুল মুদ্দি’ অনুষ্ঠানে হাজির ছিলেন দীপিকা ও রণবীরের পরিবারের সদস্যরা এবং ঘনিষ্ঠ কয়েকজন আত্মীয়-স্বজন। আগামীকাল বৃহস্পতিবার হবে তাদের বিয়ের মূল অনুষ্ঠান। সেখানে উপস্থিত থাকবেন দুই তারকার কয়েকজন সহকর্মী ও বন্ধুবান্ধব।

বিয়ের এই উৎসবকে ঘিরে রণবীর-দীপিকার রয়েছে নানা পরিকল্পনা। নিরাপত্তার ব্যবস্থা সেভাবেই করা হয়েছে। বর এবং বরযাত্রীরা সিপ্লেনে চড়ে কাস্তাডিভা রিসোর্ট অ্যান্ড স্পাতে পৌঁছাবেন। সেখানেই হবে বিয়ের মূল অনুষ্ঠান।

বিয়ের ছবি যাতে প্রকাশ না হয় সে জন্যও সাবধানী দীপিকা-রণবীর। অনুষ্ঠানে তারা অতিথিদের মোবাইল ফোন ব্যবহারের ওপর কয়েকদিন আগে থেকেই নিষেধাজ্ঞা দিয়ে রেখেছেন। বিয়ের অনুষ্ঠান শেষ হলে তবেই সবাই মোবাইল ব্যবহার করতে পারবেন।

এছাড়া খাবারের মেন্যুর ব্যাপারে শেফের সঙ্গে করা হয়েছে এক অভিনব চুক্তি। চুক্তির বিষয়বস্তুতে আছে, দীপিকা-রণবীরের বিয়ের অনুষ্ঠানে যেসব খাবার রান্না হবে, সেসব আর কোনো অনুষ্ঠানে রান্না করতে পারবেন না ওই শেফ।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘আল্লাহর পছন্দের কাজে দৃঢ় হয় সম্পর্ক’

ইসলামিক ডেস্কঃ কাতারের আলনূর কালচারাল সেন্টারের উদ্যোগে গত ১২ অক্টোবর দোহার বিন ...