সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ঢাকা বিভাগ / গাজীপুর কাপাসিয়ায় ট্রাফিক পুলিশ কার্যক্রম শুরু

গাজীপুর কাপাসিয়ায় ট্রাফিক পুলিশ কার্যক্রম শুরু

জেলা সংবাদদাতা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাশকতাকারীদের সহ্য করা হবে না বলে হুশিয়ারী দিয়েছেন গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার। নির্বাচনে তাদের ছাড় না দেওয়ারও ঘোষণা দিয়েছেন তিনি।

রবিবার সকালে গাজীপুরের কাপাসিয়ায় ট্রাফিক পুলিশ কার্যক্রম শুরু উপলক্ষে আয়োজিত এক পথসভায় পুলিশ সুপার এ ঘোষষণা দেন।
এসপি শামসুন্নাহার বলেন, ‘আগের তুলনায় পুলিশের মনোবল অনেক বেড়েছে। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেউ যদি বাধাগ্রস্থ করতে আসে, একটি জানমালের ক্ষতি সাধন করে জনমনে আতঙ্ক তৈরি করতে চায়, আমরা সেটা সহ্য করবো না। জনগণও তা সহ্য করবে না। আমরা দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ হতে দেবো না।’
কাপাসিয়া থানার ওসি আবু বকর সিদ্দিকের সঞ্চালনায় পথসভায় বক্তব্য রাখেন, শ্রমিক নেতা আকরাম হোসেন, কাপাসিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান। এসময় অতিরিক্ত পুলিশ সুপার গোলাম সবুর, পঙ্কজ দেবনাথসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার চালক ও যাত্রীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেন, মহাসড়কে যাত্রীবেশে ডাকাতি হচ্ছে। এসব ডাকাতি রোধে টহল পুলিশের তৎপরতা বাড়ানো হয়েছে। কয়েকটি ঘটনায় অভিযুক্ত ডাকাতদের গ্রেপ্তার করা হয়েছে। এতে মহাসড়কে যাত্রীদের হয়রানি লাঘব হয়েছে।
কাপাসিয়া উপজেলা শহরের বেশ কয়েকটি পয়েন্টে দীর্ঘদিন ধরে যানজটে আটকা ছিল সাধারণ মানুষ। অবশেষে নতুন ট্রাফিক কার্যক্রম শুরু হওয়ায় কাপাসিয়া বাসির দাবি পূরণ হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খেলোয়াড়ি জীবন শেষে কী করবেন রুনি?

খেলাধুলা ডেস্ক: আনুষ্ঠানিকভাবে আন্তর্জাতিক ফুটবলকে গুডবাই বলে দিয়েছেন বিশ্বের সর্বকালের অন্যতম সেরা ...