সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / যে কারণে মনোনয়ন বোর্ডে নেই আব্বাস

যে কারণে মনোনয়ন বোর্ডে নেই আব্বাস

ডেস্ক রির্পোট: নির্বাচনে ধানের শীষ প্রতীক পেতে আগ্রহীদের সাক্ষাৎকার নিচ্ছে বিএনপি। দলটির মহাসচিবসহ স্থায়ী কমিটির সদস্যরা মনোনয়ন বোর্ডের সদস্য।  তবে সবাই উপস্থিত থাকলেও সেখানে নেই প্রভাবশালী নেতা মির্জা আব্বাস।

জানা গেছে, নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে অগ্নিসংযোগ ও ভাঙচুরের ঘটনায় দায়ের করা তিন মামলায় মির্জা আব্বাস ও তার স্ত্রী আগাম জামিন চেয়ে রবিবার সকাল থেকে হাইকোর্টে আছেন। জামিন আবেদনের পর তারা সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতির কক্ষে অবস্থান করছেন।

বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি জাফর আহমেদের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে এই বিষয়ে শুনানি হওয়ার কথা রয়েছে।

বিএনপির কার্যালয়ের সামনে গত বুধবারের (১৪ নভেম্বর) সংঘর্ষের ঘটনায় পুলিশের ওপর হামলা, গাড়িতে অগ্নিসংযোগ ও কাজে বাধা দেয়ার অভিযোগের তিনটি মামলা করা হয়। প্রতিটি মামলায় হুকুমের আসামি করা হয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, তার স্ত্রী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ, যাত্রাবাড়ী থানা সভাপতি নবীউল্লাহ নবী, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আকতারুজ্জামান এবং চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য কফিল উদ্দিনকে।

পূর্ব ঘোষণা অনুযায়ী রবিবার সকাল থেকে গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সাক্ষাৎকার শুরু করেন মনোনয়ন বোর্ডের সদস্যরা। মনোনয়ন বোর্ডে লন্ডন থেকে স্কাইপে যুক্ত হয়েছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘আল্লাহর পছন্দের কাজে দৃঢ় হয় সম্পর্ক’

ইসলামিক ডেস্কঃ কাতারের আলনূর কালচারাল সেন্টারের উদ্যোগে গত ১২ অক্টোবর দোহার বিন ...