সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / মনোনয়নের টিকিট পাওয়ায় কিংবদন্তী অভিনেতা ফারুককে ফুলেল শুভেচ্ছা

মনোনয়নের টিকিট পাওয়ায় কিংবদন্তী অভিনেতা ফারুককে ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদকঃ মনোনয়নের টিকিট পাওয়ায় গতকাল সোমবার বীর মুক্তিযোদ্ধা আব্দুল ছাত্তার ও আন্তর্জাতিক মানবাধিকার অপরাধ দমন সংস্থার ঢাকা দক্ষিণের সভাপতি মোঃ আলী ঢাকাই সিনেমার কিংবদন্তী অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুককে ফুলেল শুভেচ্ছা দিয়ে অভিনন্দন জানান ।

মনোনয়নের টিকিট হাতে পেয়ে উচ্ছ্বাসে ভাসছেন মিয়াভাই খ্যাত নায়ক ফারুক । একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে ঢাকা-১৭ আসনে গুলশান, বনানী, মহাখালী, ক্যান্টনমেন্ট ও ভাষানটেক থানার একাংশ নিয়ে গঠিত এ আসনে লড়বেন তিনি।

আলোচনায় ফারুক বলেন, ত্রিশ বছর ধরেই স্বপ্ন দেখেছি আওয়ামী লীগের হয়ে নির্বাচন করব। কিন্তু নানা কারণে হয়ে উঠেনি। এবার মনোনয়ন পেয়েছি। আর এমন এক আসনে বঙ্গবন্ধু কন্যা নেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন যা আমার ত্রিশ বছরের আক্ষেপ মুছে দিলো এক নিমিষেই। ঢাকা-১৭ আসনটি আমার জন্য স্বপ্নের, বিশেষ উপহারের।

তিনি আরও বলেন, মনোনয়ন পাবার পর হাজার হাজার লোক আসছেন। বিশেষ করে তরুণরা ছুটে আসছে পাগলের মতো। বুকে নিচ্ছে, পা ছুঁয়ে সালাম করছে, এক হয়ে নৌকার জন্য কাজ করার প্রতিশ্রুতি দিচ্ছে। মনে হচ্ছে কী অপূর্ব উপহার দিলেন আমাকে নেত্রী। এমন একটা আসনে তিনি আমাকে মনোনীত করেছেন আমার সারা শরীরের রক্ত তার হাতে তুলে দিতে পারলে বোধ করি তার কৃতজ্ঞতায় শান্তি পেতাম।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

২ ডিসেম্বর পর্যন্ত আয়কর রিটার্ন জমা দেয়ার সুযোগ

ডেস্ক রির্পোট: সপ্তাহব্যাপী নবম আয়কর মেলা শেষ হয়েছে। তবে এর মধ্যেও যারা ...