সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / চট্রগ্রাম বিভাগ / লক্ষ্মীপুরের রায়পুরে পৌর ছাত্রলীগ তীব্র গরমে তৃষ্ণার্তদের তৃষ্ণা মেটাল

লক্ষ্মীপুরের রায়পুরে পৌর ছাত্রলীগ তীব্র গরমে তৃষ্ণার্তদের তৃষ্ণা মেটাল

রায়পুর প্রতিনিধি :  সারা দেশে বয়ে যাচ্ছে মৃদু তাপপ্রবাহ। আগুন ঝরা রোদে হাঁপিয়ে উঠছে জনজীবন । তীব্র গরমে অনেকটা অতিষ্ঠ হয়ে উঠেছেন খেটে খাওয়া মানুষ গুলো ।

আবহাওয়া অফিস বলছে, বর্ষাকাল না আসা পর্যন্ত খুব শিগগিরই ভারী বর্ষণেরও কোনো সম্ভাবনা নেই।  দেশের সর্বোচ্চ তাপমাত্রা লক্ষ্মীপুরের রায়পুরে ৩৩° ডিগ্রি সেলসিয়াস। আর সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২২ ডিগ্রি সেলসিয়াস।

জানা যায়, সারা দেশের বিভিন্ন স্থানে হালকা বৃষ্টিপাত হলেও ভারী বর্ষণ বন্ধ রয়েছে। বর্ষাকাল না আসা পর্যন্ত ভারী বর্ষণের তেমন কোনো সম্ভাবনাও নেই। । দেশের বিভিন্ন স্থানে হালকা বৃষ্টিপাত হলেও গরমের তীব্রতা বেশি হওয়ায় শীতল হচ্ছে না প্রকৃতি। তবে দুই-তিন দিন পর তাপমাত্রা কিছুটা কমে আসতে পারে । এ কয়েক দিনের ভ্যাপসা গরমে মানুষ অতিষ্ঠ হয়ে উঠছে । গরমের সঙ্গে পাল্লা দিয়ে রায়পুরে  দেখা দিয়েছে তীব্র পানি ও বিদ্যুৎ সংকট।

আর তখনি লক্ষ্মীপুরের রায়পুর পৌর ছাত্রলীগ নিয়েছে এক ব্যতীক্রম ও প্রশংসনীয় উদ্যোগ । তারা পৌরসভার বিভিন্ন স্থানে দিনমজুর,খেটে খাওয়া,পথচারীসহ সাধারন মানুষকে কোমল পানীয় কোকাকোলা পান করান । রবিবার (১৭ মার্চ) সকাল ১০ টা থেকে দুপুর পর্যন্ত এ কর্মসূচী পালন করেন।

রায়পুর পৌর ছাত্রলীগের আহবায়ক মাহবুবুর রহমান রিজবী, যুগ্ন আহবায়ক তানভীর আহমেদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি পাপেল মাহমুদ, ,ফরহাদ হোসেন প্রমূখ এ আয়োজন করেন ।

পোস্টটি শেয়ার করুন
Share

About Abdun Nur

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দগ্ধ মাদ্রাসাছাত্রীর খোঁজখবর নিয়েছেন প্রধানমন্ত্রী : হত্যাচেষ্টায় জড়িত সবাইকে গ্রেপ্তারের নির্দেশ

বিশেষ প্রতিবেদক : ফেনীর সোনাগাজী উপজেলায়  পরীক্ষা কেন্দ্রে গায়ে কেরোসিন ঢেলে আগুন ...