সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / চট্রগ্রাম বিভাগ / লক্ষ্মীপুরে ভাতিজা নিজ চাচাকে জবাই করে হত্যার চেষ্টা

লক্ষ্মীপুরে ভাতিজা নিজ চাচাকে জবাই করে হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরে জাবেদ হোসেন (২১) নামে এক যুবক তার আপন চাচা জামাল উদ্দিন (৬০) নামে এক বৃদ্ধকে নৃসংশভাবে হত্যার চেষ্টা চালিয়েছে ।  বৃদ্ধ চাচাকে ছুরি দিয়ে জবাই করার পরও থমেনি তার নৃশংসতা ! ইট দিয়ে মাথা থেঁতলে মৃত্যু নিশ্চিত করার চেষ্টা করেছে ।

আজ (১৭ মার্চ) বিকাল ৫টার দিকে সদর উপজেলার যাদৈয়া গ্রামের কমর উদ্দিন হাজী বাড়িতে এ ঘটনা ঘটে। আহত জামাল উদ্দিন বর্তমানে নোয়াখালী জেনারেল হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা গেছে, জামাল উদ্দিন যাদৈয়া গ্রামের মৃত হাবিব উল্লাহর ছেলে ও ইটভাটার একজন শ্রমিক। অভিযুক্ত জাবেদ হোসেন আহতের আপন ভাই জাফর আহম্মদের ছেলে ও একজন কাঠমেস্ত্রী।

রবিবার বিকালে বৃদ্ধ জামাল উদ্দিন তার ঘরের সিঁড়ি নির্মাণের কাজ করছিলেন। জাবেদ হোসেন ওই কাজে বাধা দেয়। এ নিয়ে বাকবিতণ্ডা র এক পর্যায়ে জামাল উদ্দিনের গলায় তার আপন ভাতিজা জাবেদ ছুরিকাঘাত করে । মুহুর্তের মধ্যে আবার একটি ইট দিয়ে মাথায় আঘাত করে। পরে স্থানীয় ও পরিবারের লোকজন আহত জামাল উদ্দিনকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। তবে অবস্থার অবনতি দেখে তাকে দ্রুত নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেন কর্তব্যরত চিকিৎসক।বর্তমানে তিনি আশঙ্কামুক্ত নয়।

স্থানীয়রা বলছেন, জামাল উদ্দিনের ঘরের সিঁড়ি জাবেদদের ঘরের সৌন্দর্য্য নষ্ট করবে, এমন আশঙ্কা থেকে ঘটনার সূত্রপাত।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ  বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দ্রুত খোঁজখবর নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পোস্টটি শেয়ার করুন
Share

About Abdun Nur

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দগ্ধ মাদ্রাসাছাত্রীর খোঁজখবর নিয়েছেন প্রধানমন্ত্রী : হত্যাচেষ্টায় জড়িত সবাইকে গ্রেপ্তারের নির্দেশ

বিশেষ প্রতিবেদক : ফেনীর সোনাগাজী উপজেলায়  পরীক্ষা কেন্দ্রে গায়ে কেরোসিন ঢেলে আগুন ...