সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / লক্ষ্মীপুরের যাদৈয়ার সেই চাচা হত্যা মামলার প্রধান আসামী রামগঞ্জ থেকে গ্রেফতার

লক্ষ্মীপুরের যাদৈয়ার সেই চাচা হত্যা মামলার প্রধান আসামী রামগঞ্জ থেকে গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি:

লক্ষ্মীপুরে চাচাকে জবাই করে হত্যা মামলার প্রধান আসামী জাবেদ হোসেনকে গ্রেফতার করছে পুলিশ। শুক্রবার (৫ এপ্রিল ) সকালে জেলার রামগঞ্জ উপজেলার শ্যামপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় । তবে গ্রেফতারকৃত জাবেদ চাচাকে  হত্যার দায় স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

তার স্বীকোরক্তি অনুযায়ী, হত্যায় ব্যবহৃত চুরি উদ্ধার করতে তাকে নিয়ে সদর উপজেলার যাদৈয়া নামক এলাকায় অভিযানে যায় পুলিশ এবং ঘটনাস্থল থেকে ওই চুরি উদ্ধার করা হয় । এ সময় হত্যাকারীদের বিচার ও ফাঁসির দাবীতে বিক্ষোভ করে নিহতের স্বজন ও স্থানীয়রা ।

চন্দ্রগঞ্জ থানার ওসি তদন্ত মো. জাফর আহমদ জানান, হত্যার মুল আসামী জাবেদ হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। তার স্বীকোরক্তি অনুযায়ী জবাইয়ে ব্যবহৃত চুরিটি উদ্ধার করা হয়। অন্য আসামীদের গ্রেফতারের অভিযান চলছে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ১৭ মার্চ রবিবার বিকালে বৃদ্ধ জামাল উদ্দিনের ঘরের সিঁড়ি নির্মাণকে কেন্দ্র বিরোধের সৃস্টি হয় এবং কথা কাটা -কাটির
জের ধবে বৃদ্ধ কে ছুরিকাঘাত করে তার আপন ভাতিজা জাবেদ । মুহুর্তের মধ্যে আবার একটি ইট দিয়ে মাথায় আঘাত করে । পরে স্থানীয় ও পরিবারের লোকজন আহত জামাল উদ্দিনকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন।

তার অবস্থার অবনতি দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। চিকিৎসার ৫ দিন পর ২২ মার্চ ঢাকা মেডিকেল কলেহ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় জামাল উদ্দিনের । এরপর নিহতের স্ত্রী তাছলিমা আক্তার বাদী হয়ে ৪জনকে আসামী করে চন্দ্রগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছিল ।

Comments are closed.

পোস্টটি শেয়ার করুন
Share

About Abdun Nur

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দগ্ধ মাদ্রাসাছাত্রীর খোঁজখবর নিয়েছেন প্রধানমন্ত্রী : হত্যাচেষ্টায় জড়িত সবাইকে গ্রেপ্তারের নির্দেশ

বিশেষ প্রতিবেদক : ফেনীর সোনাগাজী উপজেলায়  পরীক্ষা কেন্দ্রে গায়ে কেরোসিন ঢেলে আগুন ...