সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / চট্রগ্রাম বিভাগ / লক্ষ্মীপুর সদরের নবাগত ইউএনও : মাদ্রাসা শিক্ষিতদের মাঝে কখনো হতাশা ও মাদকাসক্তি দেখিনি !

লক্ষ্মীপুর সদরের নবাগত ইউএনও : মাদ্রাসা শিক্ষিতদের মাঝে কখনো হতাশা ও মাদকাসক্তি দেখিনি !

নিজস্ব প্রতিনিধি :

“মাদ্রাসা শিক্ষিতদের কে  কখনও বেকারত্বের কারনে হতাশ হয়ে আত্মহত্যা বা মাদকাসক্তির সাথে জড়াতে দেখিনি , তারা অল্প আয়েও স্বাচ্ছন্দে চলতে পারে” । আজ বৃহস্পতিবার (৪এপ্রিল)  লক্ষ্মীপুর সদরের এমপিও ভূক্ত সকল মাদ্রাসা শিক্ষকদের পক্ষথেকে সদরের নবাগত উপজেলা নির্বাহী অফিসার শফিকুর রিদোয়ান আরমান শাকিল কে “বরণ অনুষ্টানে” তিনি নিজেই এসব কথা  বলেন ।

লক্ষ্মীপুরের প্রবীন শিক্ষাবিদ লক্ষ্মীপুর দারুলউলুম আলীয়া মাদ্রাসার  প্রাক্তন অধ্যক্ষ  মাওলানা আবদুল্লাহের সভাপতিত্বে অধ্যক্ষ আহাম্মদ উল্যাহ নাছিমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নবাগত ইউএনও আরো বলেন, মাদ্রাসা শিক্ষার্থীরা যত বেশী মেধার চর্চা করবে, ধর্মীয় ও আধুনিক শিক্ষার সমন্বয় ঘটাতে সক্ষম হবে দেশ তত বেশী এগিয়ে যাবে, তাই শিক্ষার্থীদের মধ্যে কোরান হাদিসের  পাশাপাশি বিজ্ঞান চর্চা, ইংবেজী ও কম্পিউটার  শিক্ষার প্রতি আগ্রহ জাগ্রত করতে শিক্ষকদেরকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে ।

অনু্ষ্ঠনে বিভিন্ন প্রতিষ্ঠনের সুপার ও অধ্যক্ষগন বক্তব্য রাখেন, বক্তারা বলেন, আপনি আমাদের যোগ্য  অভিভাবক আপনার নেতৃত্বে লক্ষ্মীপুরের মাদ্রাসা প্রতিষ্ঠানগুলো এগিয়ে যাবে মানসন্মত শিক্ষার দার প্রান্তে ।

সভাপতির বক্তব্যে অধ্যক্ষ আবদুল্যাহ বলেন, আপনি আমাদের অভিভাবক আপনি যেভাবে আমাদেরকে শাসন করবেন ঠিক সেভাবে আমাদের সমস্যাগুলোর ও সমাধান দিবেন  এটাই আমাদের প্রত্যাশা । কিছু  নামধারী সাংবাদিক ও সামাজিক অসাধু ব্যক্তি শিক্ষাপ্রতিষ্ঠানকে অহেতুক জামেলায় জড়াতে চায় এবিষয়ে আমরা আপনার যথা-যথ সহযোগীতা চাই । সরকার ও দেশেস স্বর্থে আপনি মাদ্রাসা শিক্ষকদের কে সবসময় কাছে পাবেন ।

অনুষ্ঠানে উপস্হিত ছিণেন, সদরের বিভিন্ন মাদ্রাসার অধ্যক্ষ, সুপার ও শিক্ষক বৃন্দ ।

পোস্টটি শেয়ার করুন
Share

About Abdun Nur

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দগ্ধ মাদ্রাসাছাত্রীর খোঁজখবর নিয়েছেন প্রধানমন্ত্রী : হত্যাচেষ্টায় জড়িত সবাইকে গ্রেপ্তারের নির্দেশ

বিশেষ প্রতিবেদক : ফেনীর সোনাগাজী উপজেলায়  পরীক্ষা কেন্দ্রে গায়ে কেরোসিন ঢেলে আগুন ...