সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / দগ্ধ মাদ্রাসাছাত্রীর খোঁজখবর নিয়েছেন প্রধানমন্ত্রী : হত্যাচেষ্টায় জড়িত সবাইকে গ্রেপ্তারের নির্দেশ

দগ্ধ মাদ্রাসাছাত্রীর খোঁজখবর নিয়েছেন প্রধানমন্ত্রী : হত্যাচেষ্টায় জড়িত সবাইকে গ্রেপ্তারের নির্দেশ

বিশেষ প্রতিবেদক : ফেনীর সোনাগাজী উপজেলায়  পরীক্ষা কেন্দ্রে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়ার ঘটনায় দগ্ধ মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফির খোঁজখবর নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত সেন লাল কে আজ (৭ এপ্রিল) দুপুরে ডেকে নুসরাতের খোঁজ-খবর নেন। একইসঙ্গে এ ঘটনায় জড়িত সবাইকে গ্রেপ্তারের নির্দেশ দেন তিনি ।

ডা. সেন সাংবাদিকদের বলেন, দুপুর ১টার সময় প্রধানমন্ত্রীর কার্যালয়ে আমি দেখা করতে যাই । প্রধানমন্ত্রী প্রথমেই ফেনীর ছাত্রীর বিষয়ে খোঁজখবর নেন । বিস্তারিত শুনে উনি  উদ্বেগ প্রকাশ করেন এবং মর্মাহত হন , তিনি বলেন , তাকে সুস্থ করার প্রচস্টা চালিয়ে যান ,যতরকম সহযোগিতা লাগে দেওয়ার হবে ।

ডা. সামন্ত সেন বলেন, প্রধানমন্ত্রী আমার সামনেই নির্দেশ দিয়েছেন, এই ঘটনায় যারা জড়িত তাদের সবাইকে অবিলম্বে গ্রেপ্তার করার।

নুসরাত গতকাল আলিম পরীক্ষায় অংশ নিতে ফেনীর সোনাগাজী উপজেলার সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসা কেন্দ্রে গেলে দুর্বৃত্তরা তাকে বলে তার বান্ধবির সাথে ছাদে কাদের সাথে কি যেন ঝামেণা হচেছ  তখন নুসরাত বান্ধবির খোঁজ  নিতে  পরীক্ষার হল ভবনের ছাদে উঠলে , তারা তাকে বলে ওই মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে দেয়া শ্লীলতাহানির অভিযোগ তুলে নিতে ।

তাদের প্রস্তাবে সে রাজি না হলে দুর্বৃত্তরা তার গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে তার শরীরের  প্রায় ৮০ শতাংশ পুড়ে যায় । ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন নুসরাতের বর্তমান অবস্থা আশঙ্কাজনক ।

এঘটনায় পুরো্ এলকায় আলোড়ন সৃস্টির পাশা-পাশী মাদ্রাসার ছাত্র-ছাত্রী ও সাধারণ জনগন ঐ অধ্যক্ষ এবং তার সহযোগী দুর্বৃত্তদের ফাঁসির দাবি করছেন বলে জানা যায় ।

পোস্টটি শেয়ার করুন
Share

About Abdun Nur

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্মীপুর সদর উপজেলায় শুরু হয়েছে (৬-১১ এপ্রিল) কৃমি সপ্তাহ

আজ শনিবার (৬ এপ্রিল) সকাল থেকে লক্ষ্মীপুর সদর উপজেলায় শুরু হয়েছে কৃমি ...