সর্বশেষ সংবাদ
Home / লক্ষ্মীপুর জেলা সংবাদ / চন্দ্রগঞ্জ / লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানা এলাকায় ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানা এলাকায় ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার

চন্দ্রগঞ্জ প্রতিনিধি :

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানা এলাকায় ১শ’ পিস ইয়াবাসহ ছালাহ্ উদ্দিন নামে এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত ৯টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ছালাহ উদ্দিন (২২) চন্দ্রগঞ্জ ইউপির দেওপাড়া গ্রামের মমিন উল্যাহর ছেলে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে।

পুলিশ সূত্রে জানায়, চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদ সড়কের জনৈক করিম হুজুরের দোকানের সামনে ইয়াবা বেচাকেনার উদ্দেশ্যে ধৃত আসামি ছালাহ উদ্দিন অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে চন্দ্রগঞ্জ থানার এসআই মজিবুর রহমানের নেতৃত্বে এএসআই মোনায়েম, এএসআই আব্দুল হান্নান, এএসআই মিজানুর রহমান ও এএসআই হানিফ খাঁনসহ সঙ্গীয় ফোর্স ওই এলাকায় অভিযান চালায়।

এ সময় সন্দেহভাজন ছালাহ উদ্দিনকে আটক করে তার দেহ তল্লাশী করে ১শ’ পিস ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করে পুলিশ। স্থানীয়রা জানায়, গ্রেপ্তারকৃত ছালাহ উদ্দিনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে তার ইয়াবা বিক্রির সিন্ডিকেটের সাথে কারা জড়িত তার তথ্য জানা যাবে।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে একশ’ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ছালাহ উদ্দিনকে পুলিশ গ্রেপ্তার করেছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের পর আদালতে সোপর্দ করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

About Somoyer Nur

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*